নওয়াজ শরীফের মেয়ে হাসপাতালে

0
23

দিন কয়েক আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। এবার হাসপাতালে ভর্তি হলেন তার মেয়ে মরিয়ম শরীফও। বাবা-মেয়ে একই হাসপাতালে ভর্তি রয়েছেন। বাবাকে দেখতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন মরিয়ম। বুধবার হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় লাহোরের কোট লাখপত জেল থেকে সোমবার রাতে লাহোর সার্ভিস হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে। সেখানে বাবাকে দেখতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন মরিয়ম। রক্তচাপ কমে যাওয়ায় অসুস্থ হয়ে পড়েন তিনি। তার শরীর খুব দুর্বল।

চলতি বছর জানুয়ারিতে জেলেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন সাবেক পাক প্রধানমন্ত্রী। সেই সময় তাকে হাসপাতালে ভর্তি করা হলে নওয়াজ-কন্যা মরিয়ম দাবি করেন, জেল হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা পাচ্ছেন না তার বাবা।

সোমবার আবারো নওয়াজ শরীফ অসুস্থ হয়ে পড়লে মরিয়ম দাবি করেন, সঠিক চিকিৎসা তো দূরের কথা, তাকে বাবার সাথে ঠিকমতো কথা বলতেও দেয়া হয়নি। মরিয়ম জানান, জটিল শারীরিক সমস্যা রয়েছে তার বাবার। বাবার কাছে তার ব্যক্তিগত চিকিৎসকদের পৌঁছাতে দেয়া হচ্ছে না বলেও অভিযোগ জানান তিনি।

জেল কর্তৃপক্ষ নওয়াজের অসুস্থতার কথা মেনে নিয়েছেন। তবে চিকিৎসা না দেয়ার অভিযোগ উড়িয়ে দেন তারা।

একটি বিবৃতি জারি করে বলা হয়, জেলের চিকিৎসকরা নওয়াজ শরীফের শারীরিক অবস্থার দিকে নজর রেখেছেন। সব কিছু পরীক্ষা করে দেখা হয়েছে। তাকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here